২রা আষাঢ়, ১৪৩১| ১৬ই জুন, ২০২৪| ৯ই জিলহজ, ১৪৪৫| সকাল ৮:৫৬| বর্ষাকাল|

হেফাজতে ইসলামের নতুন কর্মসূচি

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মে, ২০২৪
  • ১৫ Time View

নিজস্ব প্রতিবেদক :
নতুন দুই কর্মসূচি ঘোষণা করল হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ বুধবার বাদ জোহর জামিয়া ইসলামিয়া মাখজানুল উলুমে অনুষ্ঠিত জরুরি সভা শেষে এ ঘোষণা করা হয়।

হেফাজত ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে পাঠ্যবইয়ে বিতর্কিত বিষয় সংশোধনের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর সঙ্গে সাক্ষাত করা এবং আগামী ২ জুলাই নারায়ণগঞ্জ শহরে শিক্ষা সেমিনার, ব্রাহ্মণবাড়িয়া, ময়মনসিংহ ও গাজীপুরে আলোচনা সভার আয়োজন করা।

সভা শেষে হেফাজতে ইসলামের মহাসচিব শায়েখ সাজিদুর রহমান বলেছেন, ‘আমরা লক্ষ্য করছি, প্রশাসনের ভেতর ঘাঁপটি মেরে থাকা অশুভ চক্র হেফাজতে ইসলামের নেতাদের হয়রানি করতে ২০১৩ ও ২০২১ সালে দায়ের করা নারায়ণগঞ্জ, ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামের অসংখ্য মামলার চার্জশিট জমা দিয়ে মিথ্যা বিচারের অপচেষ্টা চালাচ্ছে। আর যারা জামিনে মুক্তি পেয়েছেন, তাদের প্রত্যেককেই মাসের বেশিরভাগ সময় এক আদালত থেকে আরেক আদালতে হাজিরা দিয়ে যেতে হচ্ছে। এটা অমানবিক হয়রানি। যার কারণে আমরা উদ্বিগ্ন। আলেম-ওলামাদের হয়রানির পরিণাম কারও জন্য শুভ হবে না। অবিলম্বে এসব বন্ধ করুন।

সভায় ইসরায়েলের বর্বর আগ্রাসনের কারণে ফিলিস্তিনের গাজা ধ্বংসস্তূপে পরিণত করার হয়েছে উল্লেখ করে সাজিদুর রহমান বলেন, আমরা আশা করি, ইসরায়েলি দখলদারত্বের অবসানের লক্ষ্যে ওআইসিসহ বিশ্ব মুসলিম উম্মাহর নেতারা ঐক্যবদ্ধভাবে ফিলিস্তিনের স্বাধীনতার পক্ষে কার্যকর ভূমিকা পালন করবেন।

সভায় আরও উপস্থিত ছিলেন হেফাজতের নায়েবে আমির মাওলানা মাহফুজুল হক, মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, আবদুল কাইয়ুম সোবহানী, যুগ্ম মহাসচিব আজিজুল হক ইসলামাবাদী, সহকারী মহাসচিব আতাউল্লাহ আমিন, অর্থ সম্পাদক মুনির হুসাইন কাসেমী, সহ-অর্থ সম্পাদক জাকির হোসাইন কাসেমী, মুফতি কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ, মাওলানা রাশেদ বিন নুর, মাওলানা এনামুল হক মুসা, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান, মাওলানা মোহাম্মদ হারুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category